এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন – মাসব্যাপী ইন্টারনেট প্যাকেজ

BanglaTeach
E-Haq
Digital Marketer at- BanglaTeach

E-Haq is the founder of BanglaTeach. He is expertise on Education, Health, Financial, Banking,...

Sharing is caring!

এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন
এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন

এয়ারেটেল ইন্টারনেট অফার ৩০ দিন বলতে সাধারণত পুরো মাস ব্যাপী ডাটাকেই বোঝায়। বর্তমানে এয়ারটেল সহ বাংলাদেশে সার্ভিস দেওয়া সকল টেলিক্রমগুলো তাদের গ্রাহকদের স্বার্থে নানা রকম ইন্টারনেট অফার সহ মিনিট অফার, এসএমএস অফার নিয়ে আসছে। কোনো কোনো ক্ষেত্রে তাদের কম্ভো-অফারগুলো আরো বেশ উপকারী হয়ে থাকে। তবে মেয়াদ, স্পীড, টাকা সহ ইত্যাদি জিনিস বিবেচনা করে বর্তমানে প্রায় সব গ্রাহকেই মাসিক ভাবে ইন্টারনেট নিতে চায় অর্থাৎ ৩০ দিনের জন্য ইন্টারনেট বা মিনিট। আর সেইম ভাবে এয়ারটেল গ্রাহকও তাঁর ব্যাতিক্রম নয়। বর্তমানে মোট ইন্টারনেট ব্যবহারকারীর মধ্যে প্রায় অধিকাংশ গ্রাহকই মিনিটি কিংবা ডাটা/ইন্টারনেট অফারগুলেঅ ৩০ দিনের জন্য নিয়ে থাকে। খুব নগন্য জন সপ্তাহ, দিন বা ঘন্টার জন্য ইন্টারনেট অফার নিয়ে থাকে। আর সেই প্রেক্ষিতে গ্রাহকদের সময় বাঁচাতে ও সাহায্য করতে আজকের আর্টিকেলে আমরা এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন নিয়ে আলোচনা করবো। অর্থাৎ এমন কিছু এয়ারটেলের ইন্টারনেট অফার নিয়ে আলোচনা করবো কিংবা তালিকা আকারে তুলে ধরবো, যেগুলোর মেয়াদ বা স্থায়ীত্ব থাকবে ৩০ দিন। হোক সেটা এয়ারটেল ইন্টারনেট, মিনিট কিংবা এসএমএস। চলুন তাহলে, আলোচনা দীর্ঘায়িত না করে বর্তমানে চলমান এয়ারটেলের ৩০ দিন মেয়াদী সকল ধরনের ইন্টারনেট অফারগুলো সম্পর্কে জানা যাক।

এয়ারটেল ইন্টারনেট বা ডাটা অফার ৩০ দিন

এয়ারটেল ইন্টারনেট বা ডাটা অফার ৩০ দিন

এই মূহর্তে যারা উক্ত আর্টিকেলটি পড়ছেন, তাদের অধিকাংশই হয়তো এয়ারটেলের মাসব্যাপী ইন্টারনেট প্যাক Airtel monthly internet pack চাই । আর সে সুবিধার্থে এখানে নিয়মিত থাকা এয়ারটেলের কিছু ইন্টারনেট অফার তুলে ধরা হয়েছে। এখানে যে ইন্টারনেট অফারগুলো তুলে ধরা হয়েছে, সবগুলো এয়ারটেলের নিয়মিত অফার Airtel daily internet offer এবং যেকোনো গ্রাহক তার এয়ারটেল সিমে উক্ত ইন্টারনেট অফার ৩০ দিন বা ত্রিশ দিনের জন্য নিতে পারবে। তাহলে চলুন, টেবিলের মধ্যে দেওয়া ডাটাগুলো পড়ে নেওয়া যাক।

Airtel net offerData volumeActivation CodeValidity
229 Taka offer10 GBRecharge30 Days
297 Taka offer20 GBRecharge30 Days
329 Taka offer25 GBRecharge30 Days
429 Taka offer40 GBRecharge30 Days
598 Taka offer60 GBRecharge45 Days

উপরোক্ত অফারগুলো হলো এয়ারটেলের নিয়মিত ৩০ দিনের ইন্টারনেট অফার। এই ইন্টারনেটে অফারগুলো একজন ইউজার বা ব্যবহারকারী খুব সহজেই যেকোনো মূহর্তেই নিয়ে নিতে পারে। এছাড়াও এয়ারটেলের আরো বেশ কিছু ইন্টারনেট অফার রয়েছে যেগুলোও ৩০ দিনের জন্য কিন্তু এসব অফার কোম্পানি নির্দিষ্ট ইউজারের এবং সময় করে তাদের সিমে মেসেজের মাধ্যমে পাঠিয়ে থাকে। মূলত এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন Airtel internet offer for 30 days বলতে এয়ারটেলের নিয়মিত থাকা এই সব অফারকেই বোঝানো হয়ে থাকে।

এয়ারটেলের বেশ কিছু ৩০ দিনের ইন্টারনেট অফার

এয়ারটেলের বেশ কিছু ৩০ দিনের ইন্টারনেট অফার

এয়ারটেলের নতুন বেশ কিছু ইন্টারনেট অফার রয়েছে, যেগুলো ৩০ দিনের জন্য । আর সেগুলোকে পয়েন্ট আকারে নিম্নে দেওয়া হলো। আশা করি যারা যারা গুগলে এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিনে লিখে সার্চ দিয়ে এখন অবধি পড়ছেন, তাঁরা বেশ ভালোভাবে ‍উপকৃত হতে পারবেন। এয়ারটেলের বেশ কিছু ৩০ দিন মেয়াদী ইন্টারনেট বা ডাটা অফার হলো-

  • আপনি যদি এয়ারটেলের মাসিক প্যাক নিতে চান, তাহলে ২২৯ টাকায় ২ জিবি ইন্টারনেট ৩০ দিনের জন্য নিতে পারেন।
  • এয়ারটেলের কম্ভোপ্যাক হিসেবে ১ জিবি ৬০ মিনিট ৩০ দিনের জন্য ইন্টারনেট প্যাক মাত্র ১৪৮ টাকায় নিতে পারেন।
  • আপনি এয়ারটেলের ১ জিবি লাইকি ইন্টারনেট অফার নিতে পারেন ৩০ দিনের জন্য মাত্র ৪৯ টাকায়।
  • এয়ারটেল ৮ জিবি ২৭৫ মিনিট ইন্টারনেট অফার ৩০দিনের জন্য মাত্র ৩৪৮ টাকায়।
  • ১২ জিবি ৩০ দিনের জন্য ইন্টারনেট অফার ৩৯৮ টাকায়।
  • ১৬ জিবি ৩০ দিনের জন্য মাত্র ৪৯৭ টাকায়।
  • ১৫ জিবি ৪৫০ মিনিট এয়ারটেল ইন্টারনেট অফার মাত্র ৫৯৮ টাকায়।

উপরোক্ত ইন্টারনেট বা ডাটা অফারগুলোই হলো এয়ারটেলের ২০২২ সালের বেশ জনপ্রিয় মাসিক বা ৩০ দিন ব্যাপী ডাটা অফার। আশা করি, এখান থেকে নিজে ব্যবহারের জন্য এখান থেকে যেকোনো একটি অফার চয়েজ করে নিতে পারবেন।

এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন নিয়ে শেষ কথা

এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন নিয়ে শেষ কথা

যেহেতু বাংলাদেশে মোবাইল ব্যবহারকারীর সংখ্যা ক্রমেই বেড়ে চলছে এবং তাঁর ধারা চলমান, সেহেতু একইভাবে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যাও বাড়ছে। আর সার্ভিকদিক দিয়ে জনসাধারণ এখন দিন কিংবা ঘন্টা অথবা সাপ্তাহিক ইন্টারনেট প্যাকেজ নিতে অনুৎসাহিত। যে বিধায় প্রায় সবাই এখন মাস ব্যাপী ইন্টারনেট ব্যবহার করার জন্য ৩০ দিনের জন্য ইন্টারনেট নিয়ে নেয়। আর সেই প্রেক্ষিতেই ঐসব গ্রাকদেরকে কেন্দ্র করেই আজকের আমাদের এই আর্টিকেলটি। আশা করি, আজকের আর্টিকেলটি দ্ধারা গ্রাহকগণ বেশ ভালোভাবে উপকৃত হতে পারবে।

এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন সম্পর্কে আরো জানতে

BanglaTeach
E-HaqDigital Marketer at- BanglaTeach

E-Haq is the founder of BanglaTeach. He is expertise on Education, Health, Financial, Banking, Religious and so on.

Leave a Comment