বাংলালিংক এমবি লোন – Banglalink Internet Loan

BanglaTeach
E-Haq
Digital Marketer at- BanglaTeach

E-Haq is the founder of BanglaTeach. He is expertise on Education, Health, Financial, Banking,...

Sharing is caring!

বাংলালিংক এমবি লোন
বাংলালিংক এমবি লোন

বাংলালিংক এমবি লোন নিয়ে জানতে চায় না এমন বাংলালিংক ব্যবহারকারী খুব কম পাওয়া যাবে। সবাই মূলত অতিরিক্ত প্রয়োজনেই ইমারজেন্সি এমবি লোন নিয়ে থাকে। আর তখনই ইন্টারনেটে বাধ্য হয়ে সার্চ দিতে হয় যে কিভাবে বাংলালিংক এর এমবি লোন নিতে হয়, কোন কোড ব্যবহার করতে হয় সহ ইত্যাদি। যাইহোক, তাই আজকের আলোচনায় আমরা জানার চেষ্টাকরবো যে, বর্তমানে চলমান বাংলালিংক এর সকল প্রকার এমবি লোন সম্পর্কে এবং পাশাপাশি জানবো কিভাবে এইসব এমবি লোন পেতে পারেন। ( বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি কোড ব্যবহার করে ইন্টারনেট গ্রহণ করুণ)

দেশের জনগণের অধিকাংশ একটি অংশ সেই ২০০৬ সালের আগস্ট হতে এখন অবধি বাংলালিংক সিম ব্যবহার করে আসছে। আর কর্তৃপক্ষ দিন দিন তাদের সেবাকে আরো আধুনিক ও স্মুথ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বর্তমানে বাংলালিংক তাঁর ব্যবহারকারীর জন্য অনেক রকমের এমবি লোন সহ মিনিট লোন, এসএমএস লোন এর সুযোগ-সুবিধা রেখেছে। যাইহোক, আলোচনা বিলম্বিত না করে চলুন জেনে নেওয়া যাক বাংলালিংক এমবি লোন সম্পর্কে বিস্তারিত।

বাংলালিংক ইমার্জেন্সি এমবি লোন

বাংলালিংক ইমার্জেন্সি এমবি লোন
বাংলালিংক ইমার্জেন্সি এমবি লোন

বাংলালিংক কর্তৃপক্ষ তাদের গ্রাহকদের জন্য ভিন্ন ভিন্ন রেঞ্জের উপর ভিত্তি করে কয়েকটি ক্যাটগরিতে এমবি লোন এর অফার তৈরি করে রেখেছে। সামর্থ্য অনুযায়ী অথবা প্রয়োজনের উপর ভিত্তি করে যেকোনো গ্রাহক যেকোনো একটি অফারকৃত লোন পেতে পারে। এখন কি সেই এমবি লোনগুলো এবং কিভাবে সেই এমবি লোন পাবে একজন গ্রাহক? চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

  • ৫৳ সমমুল্যের 12MB ইন্টারনেট লোন পেতে ডায়াল করো *875# নাম্বারে
  • সকল প্রিপেইড এবং কল অ্যান্ড কন্ট্রোল গ্রাহকের জন্য সার্ভিসটি প্রযোজ্য হবে
  • যেকোনো গ্রাহকের ব্যালেন্স ৫ টাকা বা এর কম হলে ইমার্জেন্সি ইন্টারনেট সার্ভিসটি তার জন্য প্রযোজ্য হবে
  • বাংলালিংক সিমে ইমার্জেন্সি ইন্টারনেট সার্ভিসটি নিতে গ্রাহককে *৮৭৫# ডায়াল করতে হবে
  • অ্যাডভান্স ইন্টারনেট চালু করার পর গ্রাহক রিচার্জ করলে তার অ্যাকাউন্ট থেকে ৫ টাকা কাটা হবে। অ্যাডভান্স ইন্টারনেটের পুরো চার্জ একসাথে কাটা হবে, আংশিকভাবে পরিশোধ করার ব্যবস্থা নেই
  • রিচার্জ-এর ক্ষেত্রে ইন্টারনেট ইমার্জেন্সি ব্যালেন্স-এর প্রাপ্য টাকা আগে কাটা হবে। দুটো ইমার্জেন্সি ব্যালেন্স এর প্রাপ্য টাকা কাটার পরই কেবল গ্রাহক প্রধান অ্যাকাউন্টে ব্যালেন্স পাবেন
  • গ্রাহকেরা দিনে একবার ইমার্জেন্সি ইন্টারনেট উপভোগ করতে পারবেন
  • ৫ টাকায় ১২এমবি ইন্টারনেট এর মেয়াদ ২ দিন। “ইমার্জেন্সি ইন্টারনেট” স্ট্যাটাস চেক করতে ডায়াল *৮৭৫*০#
  • ইন্টারনেট ব্যালেন্স এবং মেয়াদ চেক করতে ডায়াল *১২৪*৫০০#
  • ৫ টাকার মধ্যে এসডি + ভ্যাট + এসসি অন্তর্ভুক্ত

উপরোক্ত পদ্ধতি এবং বাংলালিংক এমবি লোনগুলো বর্তমানে সংরক্ষিত। তাই যদি আপনি একজন বাংলালিংক গ্রাহক হয়ে থাকেন এবং একই সাথে এখান হতে যেকোনো একটি লোন নিতে চান, তাহলে আশা করি ইতিমধ্যে আপনি যেকোনো একটি এমবি লোন সিলেক্ট করতে সক্ষম হয়েছেন।

বাংলালিংক এমবি লোন নিয়ে শেষ কথা

বাংলালিংক এমবি লোন নিয়ে শেষ কথা

বিশেষ করে শহরাঞ্চালে নেটওয়ার্কের দিক দিয়ে বাংলালিংক বেশ জনপ্রিয় হলেও গ্রাম্য অঞ্চলগুলোতে বেহাল অবস্থা। তবে বাংলালিংক তাঁর গ্রাহকদের সুযোগ সুবিধা প্রধানের ক্ষেত্রে প্রথম সারির দিকে। যাইহোক, যে বিধায় গ্রাহকগণ ইমার্জেন্সি সময়ে সিমের অফিস হতে ইমার্জেন্সি লোন নিয়ে থাকে। সেটা এমবি, মিনিট কিংবা এসএমএস লোন। যেমনটা আজকের আর্টিকেলে আমরা বাংলালিংক এর এমবি লোন নিয়ে আলোচনা করেছি।

সর্বপরি, আশা করি আপনারা যারা যারা এখন অবধি মনোযোগ সহকারে পুরো আর্টিকেলটি পড়েছেন, সেই সকল মানুষগণ বাংলালিংক এর এমবি লোন নিয়ে উপকৃত হতে পারবেন।

বাংলালিংক এমবি লোন নিয়ে প্রশ্ন-উত্তর

বাংলালিংক এমবি লোন নিতে পূর্বে কোন টাকা পে করতে হয় কিনা?

না। যদি কোনো বাংলালিংক গ্রাহক ইমার্জেন্সি সময়ে কিছু এমবি অফিস থেকে লোন নিতে চায়, তাহলে তাকে পূর্বে কোনো রকম টাকা পে করতে হয় না। পরে অবশ্যই আপনার একাউন্ট থেকে নির্দিষ্ট পরিমাণ টাকা কেটে নিবে।

বাংলালিংক এমবি লোন এর মেয়াদ কত দিন?

সাধারণত বাংলালিংক তাঁর গ্রাহকদের জন্য ভিন্ন ভিন্ন রকমের লোন তৈরি করেছে। আর প্রত্যেকটির আলাদা আলাদা মেয়াদ রয়েছে। তাই নির্দিষ্টভাবে মেয়াদ বলা সম্ভব নয়।

বাংলালিংক এমবি লোন সম্পর্কে আরো জানতে

BanglaTeach
E-HaqDigital Marketer at- BanglaTeach

Leave a Comment