বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি কোড – বাংলালিংক নতুন-বন্ধ সিমের অফার

BanglaTeach
E-Haq
Digital Marketer at- BanglaTeach

E-Haq is the founder of BanglaTeach. He is expertise on Education, Health, Financial, Banking,...

Sharing is caring!

বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি কোড
বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি কোড

বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি কোড অথবা কোনো রকম কোড ব্যবহার না করে শর্তসাপেক্ষে যেকোনো ইউজার পুরো মাস ব্যাপী ২ জিবি ইন্টারনেট উপভোগ করতে পারে। কোন সকল লোকজনদের জন্য বাংলালিংকের উক্ত ইন্টারনেট বা ডাটা অফার? সাধারণত ৩ ধরনের ব্যবহারকারীদের জন্য বাংলালিংক কর্তৃপক্ষ উক্ত সেবা নিয়ে আসছে। সেই তিনজন হলো-

  • যেকোনো প্রিপেইড বন্ধ সিম চালু করলে।
  • যেকোনো প্রিপেইড নতুন সিম রেজিস্ট্রেশন করলে এবং
  • সকল বন্ধ থাকা পোস্টপেইড সিম চালু করলে।

মূলত উপরোক্ত এই তিন ধরনের ইউজারদের জন্য বাংলালিংক মাত্র ১৯ টাকায় ২ জিবি ইন্টারনেটের ব্যবস্থা করেছে। তাই, যদি আপনিও কর্তপক্ষের শর্ত সাপেক্ষ পূরণ করতে সক্ষম হলে আপনিও পেতে পারেন সম্পূর্ণ মাসের জন্য ফ্রীতে দুই জিবি ইন্টারনেট ব্যবহার করার সুবিধা। যাইহোক, এখন অবশ্যই আপনাদের মনে প্রশ্ন আসতেছে যে, কিভাবে কোন প্রসেসের মাধ্যমে অথবা কোন কোড ব্যবহার করার মাধ্যমে উক্ত অফার উপভোগ করতে পারবো? তাহলে চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত। ( রবি ১৪ টাকায় ২৫ মিনিট এবং Robi 100 mb code সম্পর্কে জেনে নিন )

বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি ফ্রী ইন্টারনেট

বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি ফ্রী ইন্টারনেট
বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি ফ্রী ইন্টারনেট

বাংলালিংক এর সব গ্রাহক বা ব্যবহারকারী উক্ত অফারের আয়ত্তে থাকবে না কেননা এটি শুধুমাত্র সদ্য রেজিস্ট্রেশন করা এবং দীর্ঘদিন বন্ধ থাকা prepaid SIM এবং দীর্ঘ দিন বন্ধ থাকা postpaid সিম ব্যবহারকারীদের জন্য। তবে আপনি আবার কোড ডায়াল করার মাধ্যমেও বাংলালিংকে ১৯ টাকায় ২ জিবি ইন্টারনেট ( banglalink offer internet ) পেতে পারেন। ( রবি বন্ধ সিম অফার ৯ টাকায় ১ জিবি সম্পর্কেও জেনে নিন )

যাইহোক, এখন কিভাবে আপনি পাবেন ১৯ টাকায় ২ জিবি ইন্টারনেট? এর নিয়ম হলো-

  • প্রথমে আপনার বন্ধ থাকা বাংলালিংক সিম ( পোস্টপেইড অথবা প্রিপেইড) দুটিকে মোবাইলে রিপ্লেস করে নিন।
  • এবার আপনি আপনার বাংলালিংক মোবাইল নাম্বারে ১৯ টাকা রিচার্জ করুন। অথবা এই ক্ষেত্রে আপনি বিল পরিশোধও করতে পারেন। যাইহোক, দুটির মধ্যে যেকোনো একটি করতে পারেন।
  • নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জ করার সাথে সাথে পেয়ে যাবেন ২ জিবি ইন্টারনেট।

বাংলালিংক ২ জিবি ইন্টারনেট এর বিবরণ:

  • উক্ত ডাটা অফারটি শুধু মাত্র দীর্ঘ দিন বন্ধ সিম ও সদ্য রেজিস্ট্রেশন করা সিমের ক্ষেত্রে প্রযোজ্য।
  • উক্ত ইন্টারনেট অফারের মেয়াদ থাকবে মোট ৩০ দিন।
  • সকল ধরনের প্রিপেইড সিমের ক্ষেত্রে কিছু শর্ত সমূহ- রাত্র ২টা হতে দুপুর ২ট অবধি উক্ত অফার ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।
  • সকল ধরনের পোস্টপেইড সিমের ক্ষেত্র কিছু শর্ত সমূহ- দিন রাত ২৪ ঘন্টাই অফারে পাওয়া ডাটা ব্যবহার করতে পারবেন।
  • ক্যাম্পেইন চলাকালীন সময়ে সর্বমোট আপনারা ২ বার উক্ত ডাটা অফারটি পেতে পারেন।
  • ডাটা পাওয়ার পর, *124*994# ডায়াল করে আপনার ইন্টারনেট ব্যালেন্স চেক দিয়ে নিন।

উপরোক্ত উপায় অবলম্বণ করে একজন বাংলালিংক সিম ব্যবহারকারী খুব সহজেই ১৯ টাকা রিচার্জের মাধ্যমে ২ জিবি ইন্টারনেট অফার উপভোগ করতে পারে।

যাইহোক, এবার চলুন জানা যাক কিভাবে একজন বাংলালিংক সিম ব্যবহারকারী কোড ব্যবহার করে ২ জিবি ইন্টারনেট পেতে পারে মাত্র ১৯ টাকায়।

বাংলালিংক ১৯ টাকায় জিবি কোড

উপরে আমরা বন্ধ সিম ও নতুন রেজিস্ট্রেশন করা সিমের অফার নিয়ে আলোচনা করেছি, এবার চলুন ধারাবাহিকভাবে আলোচনা করা যাক ১৯ টাকায় কোড ব্যবহার করে কিভাবে আমরা মূহর্তে ২ জিবি ইন্টারনেট  পেতে পারি। মূলত বাংলালিং ১৯ টাকায় ২ জিবি কোড হচ্ছে *১২১*১১৯#

যা ব্যবহার করে আপনি সাথে সাথেই ২ জিবি ইন্টারনেট পেতে পারেন মাত্র ১৯ টাকায়।

বিশেষ দ্রষ্ট্রব্য: এখানে একটি বিষয় উল্লেখ্য যে, কোড ডায়াল করার পূর্বে অবশ্যই নিশ্চিত হয়ে নিবেন যে, বর্তমানে বাংলালিংক এর ১৯ টাকায় ২ জিবি কোড কাজ করে কি-না বা এখনোও কর্তৃপক্ষ উক্ত কোডখানা সক্রিয় রেখেছে কি-না।

যাইহোক, উপরোক্ত দুটি নিয়মের যেকোনো একটি অ্যাপ্লাই করার মাধ্যমে আপনারা যারা যারা বাংলালিংক সিম ব্যবহার করছেন, খুব সহজেই  আপনারা ১৯ টাকার মাধ্যমে ২জিবি ইন্টারনেট পেতে পারেন।

বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি কোড নিয়ে শেষ কথা

বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি কোড নিয়ে শেষ কথা

বাংলালিংক নানা সময় তাদের অফারগুলো – Banglalink offer দিয়ে থাকে। যে সকল ব্যবহারকারীগণ ইন্টারনেট তথা গুগলে বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি কোড লিখে সার্চ করেছেন, আশা করি আপনারা আজকের আর্টিকেল দ্ধারা ব্যাপকভাবে উপকৃত হতে পারবেন। আজকের আর্টিকেলে সাধরণত আমরা দুটি বিষয়কে ফোকাস করেছি। প্রথম কিভাবে আপনি টাকা রিচার্জ করার মাঘ্যমে বাংলালিংক সিমে ২ জিবি ইন্টারনেট অফার পেতে পারেন। দ্ধিতীয়ত, শুধুমাত্র কোড ডায়াল করার মাধ্যমে কিভাবে পেতে পারেন ১৯ টাকায় ২ জিবি ইন্টারনেট।

সর্বপরি, আশা করি আপনারা যারা যারা বাংলালিংক সিম ব্যবহার করছেন এবং ৩০ দিনের জন্য কম সংখ্যক ইন্টারনেট বা ডাটা প্যাক চাচ্ছেন, সেই সকল গ্রাহক তথা ব্যবহারকারী সাধারণত উপকৃত হতে পারবে। তবে যারা যারা বাংলালিংক এর পুরাতন ব্যবহারকারী এবং যাদের সিম দীর্ঘদিন বন্ধ, তাঁরাও কিন্তু উক্ত অফারের অয়ত্তে রয়েছে। তাই আপনারাও যদি উক্ত অফার উপভোগ করতে চান, উপরোক্ত কোড ও পদ্ধতি অবলম্বন করে উপভোগ করতে পারেন। সর্বপরি, আশা করি বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি কোড এর আজকের আর্টিকেলের মাধ্যমে আপনারা বেশ চমৎকারভাবে উপকৃত হতে পারবেন।

বাংলালিংক ১৯ টাকায় জিবি কোড সম্পর্কে আরো জানতে

BanglaTeach
E-HaqDigital Marketer at- BanglaTeach

E-Haq is the founder of BanglaTeach. He is expertise on Education, Health, Financial, Banking, Religious and so on.

Leave a Comment