Robi 100 mb code সম্পর্কে জেনে নিন – Robi 5 tk 100 mb code

BanglaTeach
E-Haq
Digital Marketer at- BanglaTeach

E-Haq is the founder of BanglaTeach. He is expertise on Education, Health, Financial, Banking,...

Sharing is caring!

Robi 100 mb code
Robi 100 mb code

Robi 100 mb code অর্থাৎ অনেকের নিকট সেটা Robi 100 mb code পরিচিত। যাইহোক, আজকের আর্টিকেলের মাধ্যমে আমরা রবি ১০০ এমবি কোড নিয়ে বিস্তারিত জানার চেষ্টা করবো।

রবি কোম্পানি তাদের ইউজারদের জন্য অ্যানাউন্স করেছে ১০০ এমবি। আর সেটার মেয়াদ থাকবে মোট ৩দিন। তবে এখানে দিন দিন রবি কোম্পানি তাদের ইন্টারনেট অফারগুলোতে ব্যাপক পরিবর্তন নিয়ে আসছে। যেমন মধ্যকালীন সময়ে রবি তাদের গ্রাহকদের জন্য ৬ টাকায় ১০০ এমবি দিয়েছে। আবার ৯টাকায় মাত্র ৭৫ এমবিও দিয়েছে। তাই যখন আপনি কোনো সিম কোম্পানি থেকে ডাটা, মিনিট, এসএমএস ইত্যাদি নিতে চাইবেন, অবশ্যই এর আগে একটু মেইক সিউর হয়ে নিবেন যে, আধোও উক্ত অফারখানা চলমান আছে কি-না। ( রবি বন্ধ সিম অফার ৯ টাকায় ১ জিবি সহ ( সকল সিমের প্রয়োজনীয় কোড এবং রবি থেকে অন্য সিমে টাকা ট্রান্সফার করার নিয়ম সম্পর্কে জেনে নিন )

যাইহোক, এবার চলুন কিভাবে একজন রবি গ্রাহক robi 100 mb code ব্যবহার করে একশত এমবি ডাটা পেতে পারে।

Robi 100 mb code for 2 days

Robi 100 mb code for 2 days
Robi 100 mb code for 2 days

যেহেতু এই আর্টিকেল পড়ুয়া প্রায় সবাই Robi 100 mb code সম্পর্কেই বিশেষ করে জানতে চায় সেহেতু বিস্তারিত বলার চেষ্টা করবো। তাহলে এখন প্রশ্ন আসতে পারে যে, Robi 100 mb code কোনটি? Robi 100 mb code টি হলো *21291*06#

উক্ত কোডটি ডায়াল করলে মূলত গ্রাহকের মোট ৬ টাকা খরচ হবে। এছাড়াও রয়েছে রবি নানা রকম অফার। যাইহোক, এখন কিভাবে আপনারা উক্ত Robi 100 mb code ব্যবহার করে এমবি নিবেন? চলুন জেনে নিই-

  • প্রথমে মোবাইলের ডায়াল অপশানে চলে যান।
  • এরপর ডায়াল করুণ *21291*06#
  • ডায়ালের সাথে সাথে আপনার মোবাইল অ্যাকাউন্টে ১০০ এমবি অ্যাড হয়ে যাবে।
  • আপনি ইচ্ছা করলে *8444*88# ডায়াল করে আপনার রবির ইন্টারনেট চেক দিতে পারেন।

নোট: Robi 100 mb code টি প্রয়োগ করলে আপনার একাউন্ট থেকে ৬টাকা খরচ হবে এবং যা ৪৮ ঘন্টা মেয়াদ সম্পন্ন।

Robi 100 mb code for 7 days

উপরে আমরা ২ দিনের জন্য ১০০ এমবি নেওয়ার কোড সম্পর্কে জেনেছি। এই পর্বে আমরা জানবো কোন কোড ব্যবহার করে মূহর্তেই আমরা ১০০ এমবি পেতে পারি কিন্তু মেয়াদ হবে ৭ দিন। তাহলে ৭ দিন মেয়াদি রবি ১০০ এমবির কোড কোনটি? ৭দিনের জন্য রবি ১০০ এমবি নিতে *123*0010# কোড ডায়াল করতে হবে। উপরের নিয়মে আপনারা মোবাইলের ডায়াল বক্সে গিয়ে উক্ত কোডটি ডায়াল করবেন। আর সাথে সাথে আপনারা পেয়ে যাবেন ১০০ এমবি বা ইন্টারনেট।

Robi 100 mb code নিয়ে শেষ কথা

Robi 100 mb code নিয়ে শেষ কথা

উপরে আমরা Robi 100 mb code নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। আশা করি যেসকল গ্রাহকগণ রবি সিম ব্যবহার করে থাকে এবং ঐ সিম খানা দীর্ঘদিন বন্ধ আছে, কিন্তু এখন  পুনরায় ব্যবহার করতে চায়। তাদের ক্ষেত্রে উক্ত কোডটি খানা ব্যবহার করে রবির ১০০ এমবি অফারটি উপভোগ করতে পারে।

এখানে দুটি কোড দেওয়া হয়েছে। আপনাদের ইচ্ছা অনুযায়ী যেকোনো একটি প্যাকেজ পছন্দ করতে পারেন। ধরে নিলাম একটি রবি ১০০ এমবির ৬টাকা বিশিষ্ট প্যাকেজটি পছন্দ করেছেন, এখন আপনি কি করবেন? খুব ইজি! জাস্ট উপরের দেখানো নিয়ম মান্য করে কোড ডায়াল করুণ, আশা করি মূহর্তেই ১০০ এমবি পেয়ে যাবেন।

মূলত এভাবেই আপনারা রবি কোম্পানি থেকে যথাক্রমে ৬টাকা ও ১০০ টাকায় ১০০ এমবি অফারটি দ্ধারা উপকৃত হতে পারেন। সর্বপরি বলা চলে যে, যে সকল ইউজারগণ ইন্টারনেটে Robi 100 mb code লিখে সার্চ করেছেন, তাঁরা উপযুক্ত তথ্য পেয়ে উপকৃত হতে পারবে।

Robi 100 mb code কোড সম্পর্কে আরো জানতে

Leave a Comment