এয়ারটেল এমবি অফার সমূহ ২০২২

BanglaTeach
E-Haq
Digital Marketer at- BanglaTeach

E-Haq is the founder of BanglaTeach. He is expertise on Education, Health, Financial, Banking,...

Sharing is caring!

এয়ারটেল এমবি অফার সমূহ
এয়ারটেল এমবি অফার সমূহ

এয়ারটেল এমবি অফার কিংবা ইন্টারনেট অফারগুলো সাধারণত দুর্দান্ত হয়ে থাকে, তবে অধিকাংশ এয়ারটেল গ্রাহকরা নানাবিধ কারণে অবগত না থাকার কারণে এয়ারটেল এমবি অফারগুলো নিতে ব্যর্থ হয়। যাইহোক, তেমনি আজকের আর্টিকেলে আমরা এয়ারটেলের সম-সাময়িক চলমান ২০২২ সালের সকল অফারগুলো নিয়ে আলোচনা করবো। ( এয়ারটেল মাসব্যাপী ইন্টারনেট অফার সম্পর্কে জানুন )

যদিও বর্তমানে বাংলাদেশে ১৩.৪ মিলিয়ন গ্রাহক এয়ারটেল সিম ব্যবহার করছে এবং এর সংখ্যাটা ক্রমাগত বাড়ছে। এর অন্যতম কয়েকটি কারণের মধ্যে রয়েছে এয়ারটেলের ক্রমাগত অফার। এয়ারটেল কর্তৃপক্ষ তাদের গ্রাহকদের সন্তষ্টির জন্য প্রায় প্রতিদিন, মাসে কিংবা বছরে চলমান রাখে অনেক ধরনের অফার। সেটা হতে পারে এমবি অফার কিংবা মিনিট অফার অথবা এসএমএস অফার। সার্বিকভাবে কিভাবে একজন এয়ারটেল ব্যবহারকারীকে সন্তুষ্ট রাখা যায়, সে উদ্দেশ্যেই এয়ারটেল কর্তৃপক্ষ তাদের গ্রাহকদের জন্য নিয়ে আসছে নিত্য নতুন এমবি অফার। যেমন এয়ারটেলের আজকের এমবি অফার হলো ৪২ টাকায় ২ জিবি ইন্টারনেট সহ বিঞ্জ সাবসক্রিপশন, ৮৯ টাকায় ১০ জিবি ইন্টারনেট+বিঞ্জ সাবসক্রিপশন, ১৫০ টাকায় ৩০ জিবি ৭ দিন, ১৬৫ টাকায় ৩৫ জিবি ইন্টারনেট, ৮০ টাকায় ৭ জিবি ইন্টারনেট সহ ৮০ মিনিট টকটাইম সহ ইত্যাদি রকম এমবি অফার রয়েছে।

ঠিক একইভাবে ইন্ডিভিজ্যুয়ালি এয়ারটেল প্রায় সবাইকেই দৈনিক অফারগুলো দিয়ে থাকে। এর মধ্যে আমাদের মধ্যে কেউ হয়তো চেক দিই কিংবা কেউ হয়তো দিই না। আর তারই প্রেক্ষিতে আজকের আর্টিকেল আমরা এয়ারটেল এমবি অফার গুলো নিয়ে বিস্তারিত আলোচনা করবো এবং জানার চেষ্টা করবো ২০২২-২৩ সালে এসেও এয়ারটেল কর্তৃপক্ষ তাদের গ্রাহকদের জন্য কোনো কোন ইন্টারনেট অফার কিংবা এমবি অফারগুলো রেখেছে। তাহলে চলুন জেনে নিই।

এয়ারটেল এমবি অফার

এয়ারটেল এমবি অফার
এয়ারটেল এমবি অফার

যদিও উপরে সংক্ষিপ্তে এয়ারটেল এমবি অফারের একটি ধারণা দিয়েছি, তবে এখন আমরা ব্রডলি দেখবো বর্তমানে কি কি এমবি তথা ইন্টারনেট অফারগুলো এয়ারটেলে অ্যাভেইলএবেল রয়েছে। আশা করি একজন এয়ারটেল ইউজার বা ব্যবহারকারী নিম্নোক্ত এয়ারটেল এমবি অফারগুলো জেনে উপকৃত হবে। তাহলে চলুন জেনে নিই এমবি অফারগুলো সম্পর্কে।

নোট: এখানে যে সকল এয়ারটেল এমবি অফারগুলো তুলে ধরা হয়েছে, তার সবগুলো আমরা এয়ারটেলের অফিশিয়াল ওয়েবসাইট থেকে নেওয়া।
  • এয়ারটেলের ৩৬ টাকায় হট ডিলস, যাতে আপনি ১ জিবির পাশাপাশি ২০ মিনিট টকটাইম পেয়ে যাবেন। যার মেয়াদ থাকবে সর্বমোট ৩ দিন।
  • এয়ারটেলের আরেকটি হট ডিলস হলো ৬৪ টাকার। এই এমবি অফারে আপনি ৪জিবি ইন্টারনেট ৩ দিনের জন্য পেয়ে যাবেন।
  • এয়ারটেলের ৪৯ টাকায়ও একটি হট ডিলস রয়েছে, যা একজন গ্রাহক খুব সহজেই নিতে পারে। আর উক্ত এয়ারটেল এমবি অফারে ২জিবি ইন্টারনেট ৩দিনের জন্য পেতে পারেন।

এয়ারটেল নতুন অফার

এয়ারটেল নতুন অফার

এবার চলুন হট ডিলস এর পাশাপাশি এয়ারটেল নতুন এমবি অফার সম্পর্কেও বেশ কিছু ধারণা নেওয়া যাক। অর্থাৎ যে সকল এয়ারটেল নতুন অফার এখন চলমান, সেগুলো সম্পর্কে জানা যাক। নিম্নে এমন অনেকগুলো এয়ারটেল এমবি অফার তুলে ধরা হয়েছে।

  • এয়ারটেল ব্যবহারকারীরা মাত্র ৭৬ টাকায় ৬ জিবি ইন্টারনেট পেতে পারে ৩দিনের জন্য।
  • এছাড়াও আপনি ১ জিবি ইন্টারনেট ৩দিনের জন্য মাত্র ৩২ টাকায় পেতে পারেন।
  • এয়ারটেলে বর্তমানে ৬৮ টাকায় ৫জিবি ইন্টারনেট ৩দিনের জন্য নিতে পারেন।
  • এখন ৮ জিবি ইন্টারনেট ৮৯ টাকায় নিতে পারেন ৩দিন মেয়াদ।
  • অন্যদিকে ৭দিনের জন্য ৫জিবি ইন্টারনেট নিতে পারেন মাত্র ১১৪ টাকায়।

মূলত এই মূহর্তে এয়ারটেলের চলমান উক্ত অফারগুলো বিদ্যমান রয়েছে। একজন সাধারণ এয়ারটেল ইউজার ইচ্ছা করলে এখানে থেকে যেকোনো এমবি অফার পিক করে তার এয়ারটেল মোবাইল নাম্বারে অ্যাক্টিব করতে পারে। আশা করি এয়ারটেল নতুন অফার সম্পর্কে জেনে উপকৃত হয়েছেন। এখন আমরা জানবো

আজকের এয়ারটেল ইন্টারনেট অফার

আজকের এয়ারটেল ইন্টারনেট অফার

অনেকেই ইন্টারনেটে সার্চ দিয়ে থাকেন যে, আজকের  কি ধরনের এমবি অফার রয়েছে বিশেষ করে এয়ারটেল সিম কার্ডে। আর তাদের জন্য আজকের এই আর্টিকেলটি। এখানে আমরা বেশ অনেকগুলো আজকের এয়ারটেল ইন্টারনেট অফার তুলে ধরবো, যেগুলো দ্ধারা একজন গ্রাহক বেশে চমৎকারভাবে উপকৃত হতে পারবে। তাহলে চলুন জেনে নিই আজকের এয়ারটেল ইন্টারনেট অফার সম্পর্কে। এয়ারটেলের আজকের ইন্টারনেট অফারগুলো হলো-

  • ১৯৮ টাকায় এয়ারটেলে ৪ জিবি + ২০০ মিনিট অফার যার মেয়াদ থাকবে ৩০দিন।
  • এয়ারটেলে ৩০ জিবি ইন্টারনেট অফার যা আপনি ৩০ দিনের জন্য ৩৯৮ টাকায় পেতে পারেন।
  • এছাড়াও একজন এয়ারটেল গ্রাহক ৩০ দিনের জন্য ৬০ জিবি ইন্টারনেট বা এমবি অফারটি নিতে পারেন মাত্র ৪৯৭ টাকায়।
  • এয়ারটেলের আরেকটি মাসিক এমবি অফার হলো ৯০০ মিনিট এর সাথে ৪০ জিবি ইন্টারনেট, যার মেয়াদও ৩০ দিন এবং উক্ত এমবি অফারটি নিতে হলে আপনাকে ৫৯৮ টাকা পে করতে হবে।

মূলত এয়াটেল আজকের ইন্টারনেট অফারের মধ্যে উপরে উল্লেখিত অফারগুলো হলো অন্যতম। এখান থেকেই একজন গ্রাহক ইচ্ছা করলেই যেকোনো একটি তার সিমে অ্যাক্টিব করে নিতে পারে। তাহলে আশা করি পাঠকগণ আজকের এয়ারটেল ইন্টারনেট অফার সম্পর্কে জেনে বেশ ভালোভাবে উপকৃত হতে পেরেছে। এবার চলুন ক্রমান্বয়ে এয়ারটেল এমবি অফারের অন্য সকল ডিটেইলস জেনে নেওয়া যাক।

এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন

এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন

এয়ারটেলের অন্য সকল ইন্টারনেট কিংবা এমবি অফারে ন্যায় এটিও মূলত এক ধরনের এমবি অফার। তবে এখানে যে অফারগুলো বর্তমানে চলমান রয়েছে এয়ারটেল সিমের ক্ষেত্রে, সেই এমবি অফারগুলো মেয়াদ হবে ৩০দিন। অর্থাৎ মাসিক হিসেবে নেওয়া। যাইহোক, চলুন তাহলে জেনে নিই এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন এর অন্তর্গত সকল এমবি অফারগুলো সম্পর্কে।

  • ১৯৮ টাকায় এয়ারটেলে ৪ জিবি + ২০০ মিনিট অফার যার মেয়াদ থাকবে ৩০দিন।
  • এয়ারটেলে ৩০ জিবি ইন্টারনেট অফার যা আপনি ৩০ দিনের জন্য ৩৯৮ টাকায় পেতে পারেন।
  • এছাড়াও একজন এয়ারটেল গ্রাহক ৩০ দিনের জন্য ৬০ জিবি ইন্টারনেট বা এমবি অফারটি নিতে পারেন মাত্র ৪৯৭ টাকায়।
  • এয়ারটেলের আরেকটি মাসিক এমবি অফার হলো ৯০০ মিনিট এর সাথে ৪০ জিবি ইন্টারনেট, যার মেয়াদও ৩০ দিন এবং উক্ত এমবি অফারটি নিতে হলে আপনাকে ৫৯৮ টাকা পে করতে হবে।

এয়ারটেল এমবি বা ইন্টারনেট অফার

এয়ারটেল এমবি বা ইন্টারনেট অফার

চলুন একটি টেবিল এর মধ্যে এয়ারটেল এর সাপ্তাহিক এবং মাসিক এমবি অফারগুলো এক নজরে দেখে নেই। আশা উক্ত টেবিল বর্তমানে চলমান এবং আজকের এয়ারটেল এমবি অফার সম্পর্কে বিস্তারিত একটি ধারণা দিবে আপনাকে। আর সেই কারণে উল্লেখিত তথ্যগুলোর প্রেক্ষিতে এখানে বেশ কিছু এয়ারটেল এমবি অফার তুলে ধরা হয়েছে। এয়ারটেলের সাপ্তাহিক এবং মাসিক এমবি অফারগুলো হলো-

এয়ারটেল সাপ্তাহিক এমবি অফারএয়ারটেল মাসিক এমবি অফার
এয়ারটেলের ৩৬ টাকায় হট ডিলস, যাতে আপনি ১ জিবির পাশাপাশি ২০ মিনিট টকটাইম পেয়ে যাবেন। যার মেয়াদ থাকবে সর্বমোট ৩ দিন।১৯৮ টাকায় এয়ারটেলে ৪ জিবি + ২০০ মিনিট অফার যার মেয়াদ থাকবে ৩০দিন।
এয়ারটেলের আরেকটি হট ডিলস হলো ৬৪ টাকার। এই এমবি অফারে আপনি ৪জিবি ইন্টারনেট ৩ দিনের জন্য পেয়ে যাবেন।এয়ারটেলে ৩০ জিবি ইন্টারনেট অফার যা আপনি ৩০ দিনের জন্য ৩৯৮ টাকায় পেতে পারেন।
এয়ারটেলের ৪৯ টাকায়ও একটি হট ডিলস রয়েছে, যা একজন গ্রাহক খুব সহজেই নিতে পারে। আর উক্ত এয়ারটেল এমবি অফারে ২জিবি ইন্টারনেট ৩দিনের জন্য পেতে পারেন।এছাড়াও একজন এয়ারটেল গ্রাহক ৩০ দিনের জন্য ৬০ জিবি ইন্টারনেট বা এমবি অফারটি নিতে পারেন মাত্র ৪৯৭ টাকায়।
 এয়ারটেলের আরেকটি মাসিক এমবি অফার হলো ৯০০ মিনিট এর সাথে ৪০ জিবি ইন্টারনেট, যার মেয়াদও ৩০ দিন এবং উক্ত এমবি অফারটি নিতে হলে আপনাকে ৫৯৮ টাকা পে করতে হবে।

এয়ারটেল ইন্টারনেট অফার দেখার নিয়ম

এয়ারটেল ইন্টারনেট অফার দেখার নিয়ম

সাধারণত আপনি যদি একজন এয়ারটেল ব্যবহারকারী হয়ে থাকেন, তাহলে আপনি এয়ারটেল এমবি অফারগুলো কয়েকটি উপায়ে দেখতে পারেন। এর মধ্যে প্রধান ৩টি হলো-

  • এয়ারটেল মোবাইল অ্যাপস এর মাধ্যমে এয়ারটেল ইন্টারনেট অফার দেখা
  • কোড ডায়াল করার মাধ্যমে এয়ারটেল এমবি অফার দেখা
  • এসএমএস চেক দেওয়ার মাধ্যমে এয়ারটেল অফারগুলো দেখা

উপরোক্ত ৩টি উপায়ের যেকোনো একটি অ্যাপ্লাইয়ের মাধ্যমে একজন এয়ারটেল ব্যবহারকারী খুব সহজেই তার বর্তমানে থাকা এয়ারটেল এমবি অফারগুলো সম্পর্কে জানতে পারেন। আশা করি কিভাবে এয়ারটেল এমবি অফার কোড ব্যবহার করে অথবাা এয়ারটেল ইন্টারনেট অফার কিংবা এমবি অফারগুলো দেখতে হয়, সে বিষয়ে সম্মুখ একটি ধারণা পেয়েছেন।

এয়ারটেল এমবি অফার নিয়ে শেষ কথা

এয়ারটেল এমবি অফার নিয়ে শেষ কথা

আজকের আর্টিকেলটিই হলো মূলত আমাদের এয়ারটেল এমবি অফার নিয়ে। যে কারণে এখানে অনেকগুলো বর্তমানে চলমান এমবি অফার তুলে ধরা হয়েছে। আশা করি যে সকল এয়ারটেল গ্রাহক তাদের জন্য এমবি কিংবা ইন্টারনেটি অফার খুঁজছেন, বিশেষ করে তাঁরা আজকের আর্টিকেলটি দ্ধারা বেশ চমৎকারভাবে উপকৃত হবেন। এছাড়াও প্রথমত আর্টিকেলে আমরা এয়ারটেলের সাপ্তাহিক এমবি অফারগুলো তুলে ধরেছি এরপর রেগুলার এমবি অফার সহ মাসিক এমবি অফার তুলে ধরেছি। এভাবেই আজকের আর্টিকেলটিকে আমরা পরিপূর্ণ করেছি পাঠকদের উক্ত তথ্যগুলো দিয়ে। সর্বশেষ, মনোযোগ সহকারে পুরো আর্টিকেলটি পড়লে, আশা করি সকল পাঠকগণ এয়ারটেল এমবি অফার সম্পর্কে জানতে পেরে উপকৃত হতে পেরেছেন।

এয়ারটেল এমবি অফার নিয়ে প্রশ্ন-উত্তর

উক্ত এয়ারটেল এমবি অফার কি সবার জন্য প্রযোজ্য?

হ্যাঁ, এখানে যে সমস্ত এয়ারটেল এমবি অফার সমূহ উল্লেখ করা হয়েছে, সেগুলো প্রায় সকল এয়ারটিল ব্যবহারকারী অ্যাক্টিব করতে পারবে।

এয়ারটেলে চলমান এমবি অফার কিভাবে দেখবো?

*৮৮৮# ডায়াল করে আপনি এয়ারটেলের চলমান সকল এমবি অফার দেখতে পারেন।

এয়ারটেল এমবি অফার সম্পর্কে আরো জানতে

BanglaTeach
E-HaqDigital Marketer at- BanglaTeach

E-Haq is the founder of BanglaTeach. He is expertise on Education, Health, Financial, Banking, Religious and so on.

Leave a Comment