এয়ারটেল ১৯ টাকায় ২ জিবি – Airtel 19 Taka 2 GB internet offer

BanglaTeach
E-Haq
Digital Marketer at- BanglaTeach

E-Haq is the founder of BanglaTeach. He is expertise on Education, Health, Financial, Banking,...

Sharing is caring!

এয়ারটেল ১৯ টাকায় ২ জিবি
এয়ারটেল ১৯ টাকায় ২ জিবি

এয়ারটেল ১৯ টাকায় ২ জিবি ইন্টারনেট পাওয়ার পদ্ধতি বা কোড নাম্বার জানতে চেয়ে অধিকাংশ এয়ারটেল ইউজার জানতে চায়। আর তারই ধারাবাহিকতায় আজকের আর্টিকেলে আমরা বিস্তারিত জানার চেষ্টা করবো কিভাবে একজন এয়ারটেল গ্রাহক উক্ত অফার উপভোগ করতে পারে। ( এয়ারটেল সিমের সকল কোড সমূহ এবং এয়ারটেলের সকল এমবি অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিন )

বর্তমানে বাংলাদেশের সবচেয়ে কম রেটে ইন্টারনেটি সেবা দিয়ে থাকে এয়ারটেল। আপনি যদি একাধিক কোম্পানির সিম ব্যবহার করে থাকেন, তাহলে খুব সহজেই তা কম্পেয়ার করতে পারেন। আর সেই প্রেক্ষিতে এয়ারটেল কর্তৃপক্ষ তাদের ইউজারদের সুবিধার্থে এখন নিয়ে আসছে নতুন আরেকটি ইন্টারনেট অফার । আর সেটি নিয়েই মূলত আজকের আলোচনা। আলোচনা বিলম্ব না করে চলুন জেনে নেওয়া যাক এয়ারটেল ১৯ টাকায় ২ জিবি ইন্টারনেট অফার সম্পর্কে বিস্তারিত। ( এয়ারটেল ৩০ দিন ইন্টারনেট অফার সম্পর্কেও জানুন )

এয়ারটেল ১৯ টাকায় ২ জিবি ইন্টারনেট

এয়ারটেল ১৯ টাকায় ২ জিবি ইন্টারনেটএয়ারটেল ১৯ টাকায় ২ জিবি ইন্টারনেট

এয়ারটেলের এই ২ জিবি ইন্টারনেট অফারের বেশ কিছু শর্ত রয়েছে। অনেক গ্রাহক হয়তো ভাবছে যে, সবার জন্য উক্ত ১৯ টাকার ২ জিবি ইন্টারনেট অফার প্রযোজ্য। তবে এখানে একটি দুঃখের বিষয় হচ্ছে শুধুমাত্র নতুন সিম রেজিস্ট্রেশন করা গ্রাহকদের জন্যই এয়ারটেলের উক্ত ইন্টারনেট অফার। এখন কিভাবে উক্ত অফার গ্রহণ করবেন কোন কোড ব্যবহার করবেন এবং কি কি শর্ত রয়েছে? চলুন জেনে নেওয়া যাক সব কিছু।

এয়ারটেল ১৯ টাকায় ২ জিবি ইন্টারনেট পাওয়ার উপায়:

  • এর জন্য প্রথমে আপনাকে একটি নুতন এয়ারটেল সিম ক্রয় করতে হবে।
  • এয়ারটেল ১৯ টাকায় ২ জিবি পেতে *121*887# কোড ডায়াল করতে হবে।
  • উক্ত কোডটি ডায়াল করার সাথে সাথেই আপনার সিমে ২ জিবি ডাটা এসে যাবে।
  • যার মেয়াদ মাত্র ৭দিন।

আশা করি ইতিমধ্যে আপনারা বোঝতে পেরেছেন যে, কিভাবে খুব সহজেই এয়ারটেল ১৯ টাকায় ২ জিবি ইন্টারনেট নিবেন। এবার চলুন পালাক্রমে জানা যাক এয়ারটেলের উক্ত ইন্টারনেট অফার পাওয়ার জন্য কি কি শর্ত রয়েছে।

এয়ারটেল ১৯ টাকায় ২ জিবি ইন্টারনেট পাওয়ার শর্তসমূহ:

  • শুধুমাত্র নতুন সিম রেজিস্ট্রেশন করেছে, এমন গ্রাহকরাই উক্ত ইন্টারনেট অফার উপভোগ করতে পারবে।
  • প্রতি মাসে সর্বোচ্চ একবার অফারটি গ্রহণ করতে পারবেন।
  • ২ জিবি ইন্টারনেটের মেয়াদ থাকবে ৭ দিন।

মূলত উপরোক্ত শর্তসমূহ মান্য করার মাধ্যমেই একজন এয়ারটেল গ্রাহক মাত্র ১৯ টাকায় ২ জিবি ইন্টারনেট কোড ডায়াল করার মাধ্যমে উপভোগ করতে পারে। এই ক্ষেত্রে অবশ্যই কোডখানা ব্যবহার করতে হবে।

এয়ারটেল ১৯ টাকায় ২ জিবি নিয়ে শেষ কথা

এয়ারটেল ১৯ টাকায় ২ জিবি নিয়ে শেষ কথা

যে সকল পাঠকগণ তথা এয়ারটেল গ্রাহক ২ জিবি ইন্টারনেট কিভাবে পেতে পারেন, তা নিয়ে দ্ধিধাগ্রস্থতায় ছিলেন, আশা করি এখন আপনাদের নিকট বিষয়টি স্পষ্ট যে, কিভাবে এয়ারটেল ১৯ টাকায় ২ জিবি ইন্টারনেট অফার পেতে পারেন। যাইহোক, অনেকে হয়তো পুরাতন ব্যবহারকারী তবে উক্ত অফার উপভোগ করতে চায়, তবে তাদের জন্য এয়ারটেলের অন্য ইন্টারনেট অফারগুলো কর্তৃপক্ষ রিলিজ করে রেখেছে। তাদের ইচ্ছা অনুযায়ী সেই সকল এয়ারটেল ইন্টারনেট অফার উপভোগ করতে পারে।

সর্বোপরি, আপনারা যারা যারা আজকের আর্টিকেলটি পড়ছেন, আশা করি আপনারা সবাই এয়ারটেল ইউজার। তাই আপনাদের সুবিধার্থে আমাদের সাইটে অনেকগুলো সিম রিলেটেড বিশেষ করে এয়ারটেল সিম, ইন্টারনেট, মিনিট অফার সহ এসএমএস অফার নিয়ে আলোচনা হয়েছে। আপনারা ঐ আর্টিকেলগুলো দ্ধারাও উপকৃত হতে পারেন।

এয়ারটেল ১৯ টাকায় ২ জিবি সম্পর্কে আরো জানতে

BanglaTeach
E-HaqDigital Marketer at- BanglaTeach

E-Haq is the founder of BanglaTeach. He is expertise on Education, Health, Financial, Banking, Religious and so on.

Leave a Comment